ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে টাকার বিনিময়ে এসএসসি ও দাখিল পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (৭ মে) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান।

গ্রেফতার হাসিব (২০) গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বঙ্গেশপুর গ্রামের আব্দুস শুকুরের ছেলে এবং হামিদুর রহমান শান্ত (২০) নয়রশিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব বলেন, 

গ্রেফতার ব্যক্তিরা মোবাইলে ভুয়া ফেসবুক আইডি তৈরি করে সেখানে এসএসসি ও দাখিল পরীক্ষার ভুয়া নমুনাপত্র আপলোড করেন এবং ১০০ শতাংশ কমন আসবে বলে প্রতারণার ফাঁদ পেতেছিল।

পরবর্তীতে দেশের বিভিন্ন জেলা উপজেলা হতে শিক্ষার্থী ও অভিভাবকরা ম্যাসেঞ্জারে যোগাযোগ শুরু করলে টাকার বিনিময়ে এসএসসি বোর্ড পরীক্ষার প্রশ্নপত্র দেওয়া হবে বলে প্রলোভন দেখায়।

এবং সেই ফাঁদে পা দিয়ে যারা টাকা পাঠায় পরবর্তীতে তাদের ওই ফেসবুক আইডি থেকে ব্লক করে দেওয়া হয়।

এমন অভিযোগ পাওয়ার পরেই তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল তাদের নিজ বসতবাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ফেসবুক আইডি ব্যবহৃত মোবাইল ফোন ও প্রতারণার নগদ ২৭ হাজার টাকাসহ গ্রেফতার করেন।

এ ঘটনায় আজ গোমস্তাপুর থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

আরও পড়ুন:

এনএএন টিভি


One Reply to “এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস; গ্রেফতার দুই”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।