ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

নীলফামারী সদরে চার মাস বয়সী নিজ সন্তানকে শ্বাসরোধে হত্যার অভিযোগে জাকারিয়া শেখ (৫৩) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ মে) ভোরে সদর উপজেলার দক্ষিণ হাড়োয়া এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার জাকারিয়া শেখ চড়াইখোলা পশ্চিম কুচিয়ার মোড় শেখপাড়া এলাকার মৃত ওমর আলী শেখের ছেলে। তিনি উত্তর সোনাখুলি কামিল মাদরাসায় শিক্ষকতা (প্রভাষক) করতেন।

পুলিশ সূত্রে জানা যায়,

‘৮ বছর আগে জাকারিয়া ইসলামের সঙ্গে বিয়ে হয় তার দ্বিতীয় স্ত্রী আয়েশা সিদ্দিকা মমতার। চার মাস আগে ইয়াহিয়া শেখ আপন নামে তাদের একটি ছেলে সন্তান হয়।

বিয়ের কিছুদিন পর কাজী মারা যাওয়ায় সে সময় কাবিননামা তোলা হয়নি তাদের।

গত কয়েকদিন ধরে সন্তানের ভবিষ্যতের কথা ভেবে কাবিন নামার জন্য স্বামী জাকারিয়াকে চাপ দেন আশেয়া। তবে এ  সন্তান তার নয় বলে অস্বীকার করেন জাকারিয়া।

এ নিয়ে পারিবারিক কোলাহল ছিল তাদের। গত রাতে ভোরে  ৪ মাসের ওই সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেন জাকারিয়া।

হত্যার পর নিজেই ভয়ে আমি হত্যা করিনি বলে চিৎকার করলে টের পান আয়েশা সিদ্দিকা। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে গ্রেফতার করে তাকে।

জাকারিয়ার স্ত্রী আশেয়া সিদ্দিকা মমতা বলেন,

‘তার তো আরও একটা সংসার আছে। কাজী মারা যাওয়ায় কাবিননামা নাই। উনার যদি কিছু হয় তাহলে আমার সন্তানের কি হবে ভেবে আমি কাবিন চাইলাম।

কিন্তু সেই কাবিনের জন্য সে আমার বাচ্চাটাকে মারি ফেলাইলো। কাবিন চাওয়াই আমার কাল হলো। আমি উনার বিচার চাই।’

এ বিষয়ে নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম বলেন,

‘দ্বিতীয় বিয়ের দীর্ঘদিন পর সন্তান হওয়ায় সন্তানকে অস্বীকার ও স্বীকৃতি দেওয়া নিয়ে পারিবারিক ঝামেলা ছিল। গত রাতে চার মাসের শিশুকে হত্যা করেন জাকারিয়া।

ঘটনার পরপরই আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হই। শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।’

আরও পড়ুন:

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।