ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   আর্জেন্টিনা ৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করতে যাচ্ছে    ৬০ কিমি বেগে রাতেই যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা    ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার    খালেদা জিয়া গুরুতর অসুস্থ: মির্জা ফখরুল    লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ১৫,০০০/- টাকা জরিমানা    দুটো ছেলে মানুষ করা খুব শক্ত কাজ –কারিনা কাপুর    রাজধানীর খিলগাঁওয়ে অটোরিকশাচালকের অস্বাভাবিক মৃত্যু    কেন ধীর হয়ে আসছে পৃথিবীর ঘূর্ণন, সতর্ক করলেন বিজ্ঞানীরা    শুক্রবার প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা    ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসতে পারে শুক্রবার    ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের শামিল: পররাষ্ট্রমন্ত্রী    নিউইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার মাহফিল    হ্যাকার চক্রের সন্ধান দিলেই মিলবে মোটা অংকের পুরস্কার    ঝালকাঠিতে নদী থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার    “এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিল”এর বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত

জামালপুরে দেওয়ানগঞ্জে আকলিমা খাতুন (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে উপজেলার চুকাই বাড়ি ইউনিয়নের নয়াগ্রাম স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আকলিমা উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের খুটার চর গ্রামের আলী হোসেন মেয়ে। আটক স্বামী উপজেলার চিকাজানি ইউনিয়নের নয়া গ্রামের মুল্লুক মিয়ার ছেলে।

মৃতের মা বেহুলা বেগম বলেন, ৭ বছর আগে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাকে নির্যাতন করতো। এরই মধ্যে তার একটি সন্তান হয়েছে। নির্যাতন সহ্য করতে না পেরে আমাদের বাড়িতে চলে আসে, বাড়ি থেকে ১১ দিন হলো তাকে ফুসলিয়ে এনে হত্যা করেছে, আমি বিচার চাই।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় এনেছি।

 

আরও পড়ুন :

এনএএন টিভি


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।