ঢাকা, বাংলাদেশ | শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাজশাহী জুড়ে হিট অ্যালার্ট জারি    রাতে দেশের বিভিন্ন স্থানে তীব্র ঝড়ের আশঙ্কা    এই গরমে ঘরেই তৈরি করে ফেলুন চকবার আইসক্রিম    নতুন কাপড় পরিধানের দোয়া    ভোট দিতে পারছেন না একঝাঁক শিল্পী    বৈসু ও নববর্ষ উপলক্ষে আলোচনা সভায় সদস্য খোকনেশ্বর ত্রিপুরা    চুয়াডাঙ্গায় আজ সকাল ৯ টায় ৩৩ ডিগ্রী দুপুর ১২ টায় ৪০ ডিগ্রী    শনিবারে নারায়ণগঞ্জের কিছু এলাকায় ২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে    বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল ইরান    ভারতের লোকসভা নির্বাচন শুরু আজ    টানা ৩ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়; হিট এলাট জা‌রি    নির্বাচনে কেউ প্রভাব বিস্তার করতে চাইলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে -ইসি    এখন দুবাইয়ের পথে এমভি আবদুল্লাহ    দেশের ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস    চাঁদখালীতে হেঁটে পার হলেও দিতে হচ্ছে টোলের টাকা

নরসিংদীর রায়পুরায় মাহমুদাবাদ রাজি উদ্দিন আহমেদ রাজু উচ্চবিদ্যালয় ও কলেজের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

৯ই মার্চ বৃহস্পতিবার দিন ব্যাপি এত্র বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে জাঁকজমকপূর্ণ পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং জাতীয় সংগীত, মশাল দৌড়, কুচকাওয়াজ, ছেলে মেয়েদের বিভিন্ন খেলা-ধুলা সহ বেশ কয়েকটি ইভেন্ট তুলে ধরে শিক্ষার্থীরা, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু (এমপি) কে ফুলের শুভেচ্ছা জানিয়ে দলীয় জারীগান পরিবেশন করে শিক্ষার্থীরা।

এতে সভাপতিত্ব করেন মাহমুদাবাদ রাজি উদ্দিন আহমেদ রাজু উচ্চবিদ্যালয় ও কলেজ ম্যানাজিং কমিটির সভাপতি মাহবুবা খানম। এসময় আরো উপস্থিত ছিলেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, বিশিষ্ট শিক্ষানুরাগী কল্পনা রাজু, অলিপুরা ইউপি চেয়ারম্যান আল-আমীন ভূইয়া মাসুদ, মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঞ্জুর এলাহি, এত্র প্রতিষ্ঠানের প্রধানশিক্ষক ফারুক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী সহ স্থানীয় নেতাকর্মীরা।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং অতিথিদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।