ঢাকা, বাংলাদেশ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কোরআনের পাখিদের নিয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ইফতার    মতলব উত্তরে লাইসেন্সবিহীন দোকানে বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার    কুড়িগ্রামে মধ্য কুমরপুর লাইজু কিডস্ ফুটবল একাডেমির শুভ উদ্বোধন    রায়পুরায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশাল র‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ    কুড়িগ্রামে মা ও শিশু পুষ্টি বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত    শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব    বিয়ের আগে যেকারনে ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া    ঐতিহাসিক বদর দিবস আজ    টেনিস তারকা সানিয়া মির্জার রাজনীতিতে নামার গুঞ্জন    কুড়িগ্রামে পৌঁছলেন ভুটানের রাজা    ডি মারিয়ার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি    ইতালিতে প্রথমবারের মতো মসজিদে মাইকে আজান    পুঁজিবাজারে সূচকের বড় পতন    মন্দিরে গোপনে বিয়ে করলেন বলিউড তারকা অদিতি-সিদ্ধার্থ

নরসিংদীর জেলার মনোহরদী ও বেলাবতে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম চার হাজারের অধিক কম্বল বিতরণ করেছেন

গতকাল নরসিংদীর মনোহরদী ও বেলাব উপজেলা এবং পৌরসভার বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হযয়েছে।

নরসিংদী-৪ মনোহরদী-বেলাবো উপজেলার নির্বাচনী এলাকায় ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ হতে এই কার্যক্রম শুরু করে আজ মনোহরদীর কৃষ্ণপুর ইউনিয়ন গোয়ালবাড়িয়া গ্রাম, গুল মাহমুদের চর, বড়চাপা ইউনিয়নের কাহেতের গাও গ্রামে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করে এই মানবিক কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করেন।

এসময় কাজী মো. মাজহারুল ইসলাম বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে দীর্ঘদিন ধরে গরিব দুস্থ অসহায় মানুষের শীতবস্ত্র, ঈদের সময় প্রয়েজনীয় ঈদ বাজার, কাপড়, বিতরণ করে আসছি।

এছাড়াও আমরা করোনা কালীন সময়ে কর্মহীন মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে চাল, ডাল ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেছি এবং এলাকার অসহায় গরীব দুস্থ মহিলাদেরকে ৯০ টি সেলাই মেশিন, এলাকার প্রতিবন্ধীদেরকে ৭০ টি হুইল চেয়ার বিতরন করেছি।

আমি সব সময়ই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছি। সকলের দোয়াতে আমার এমন মানবিক কার্যক্রম আগামীতে ও অব্যাহত রাখতে চাই, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ দেশের অসহায় মানুষের পাশে দাড়িয়েছে।

মানবিক কাজ করে মানুষের কাছে আস্তা অজর্ন করে যাচ্ছি ,আগামী দিনে দেশের মানুষের জন্য আরো ভাল করতে পরিকল্পনা রয়েছে ।

আমাদের নেত্রী শেখ হাসিনার জন্যর্দীঘআয়ো কামনা করে সকলের নিকট দোয়া করছি।

নরসিংদী প্রতিনিধি:


One Reply to “নরসিংদীর মনোহরদী ও বেলাবতে ৪হাজারের বেশি কম্বল বিতরণ”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।