ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   রাজধানীতে বাসের কাচ ভেঙে স্পেশাল ব্রাঞ্চের রিপোর্টারের মৃত্যু    যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান    কুড়িগ্রামে লাইজু কিডস ফুটবল একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।     পয়েলা বৈশাখে ওড়ানো যাবে না ফানুস    ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল করলো মানব কল্যাণ পরিষদ    ৫ কেজি ওজনের তরমুজ ১০০ টাকায় মিলছে!    রাজবাড়ীতে অ্যাম্বুলেন্সে দুর্বৃত্তের আগুন    চিকেন বারবিকিউ তৈরি করবেন যেভাবে    ফিরে পেলেন ১১ বছর আগে হারানো সন্তান, ওমরাহ পালনে গিয়ে    অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি    ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি    জন্মের পরেই এত বড়লোক রাহা! ২৫০ কোটি রুপির বাংলো উপহার দেবেন আলিয়া-রণবীর    ব্যবহৃত অলংকারের জাকাত দিতে হবে কি?    ১৩.৬৪ সেকেন্ডে ১ লিটার লেবুর শরবত খেলেন ডেভিড    জুমার দিন দরুদ পড়ার ফজিলত

কুয়াকাটা সমুদ্রসৈকতে গোসল করতে নেমে স্রোতের টানে ডুবতে থাকা দুই পর্যটককে উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার (২৭ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ট্যুরিস্ট পুলিশের সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা।

উদ্ধার হওয়া দুই পর্যটক হলেন—ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা ও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. রাশিক (২৭)এবং কুড়িল বিশ্বরোড এলাকার বাসিন্দা মেজবাহ উদ্দিন তালুকদার (২৮)।

নাদিয়া ফারজানা বলেন,

‘ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে কুয়াকাটা সমুদ্রসৈকতে ঘুরতে যান দুই পর্যটক।

তারা আজ শনিবার দুপুর ১২টার দিকে গোসল করতে নামেন। কিন্তু সাঁতার না জানার কারণে সমুদ্রের প্রবল জোয়ারের টানে তাঁরা সাগরের কিনারা থেকে বেশ দূরে চলে যান।

বিষয়টি কর্মরত ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন ও সৈকতের স্বেচ্ছাসেবীদের নজরে আসে।

ডুবতে থাকা দুই পর্যটক হাত উঁচিয়ে সাহায্য চাইতে থাকায় তাদের উদ্ধারে ট্যুরিস্ট পুলিশ ও স্বেচ্ছাসেবী উদ্ধারকর্মী লিটন, ফেরদৌস, রাব্বানী দ্রুত ওয়াটার বাইক দিয়ে তাদের উদ্ধার করেন।

পরে তাঁদের আহত অবস্থায় তুলাতলি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।’

নাদিয়া ফারজানা আরও বলেন,

‘হাসপাতালে ভর্তি করার পর দুই পর্যটকের অবস্থা ভালো। তারা সুস্থ অবস্থায় হাসপাতালে আছেন।

দ্রুত উদ্ধার করায় কর্তব্যরত ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের কর্মকর্তাদের প্রতি ধন্যবাদ জানিয়েছে দুই পর্যটকের পরিবার।’

আরও পড়ুন :

এনএএন টিভি


One Reply to “সমুদ্রসৈকতে ডুবে যাওয়া দুই পর্যটককে জীবন্ত উদ্ধার!”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।