ঢাকা, বাংলাদেশ | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

শিরোনামঃ

   মায়ের মেসওয়াক আনতে গিয়ে প্রাণ গেল শিশু শাহিনের    ১৩ অঞ্চলের নদীবন্দরে এক নম্বর সংকেত    চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস    রাজার আমন্ত্রণে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী    বাজারে মাছ ও মাংসের দাম এখনো চড়া    সাগরে পড়ল রুশ সামরিক উড়োজাহাজ    চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে হাত–পা কাটা পড়ল যুবকের    দখল আর দূষণে অস্তিত্ব সংকটে ‘প্রাণ সায়ের খাল’    এখনই তৈমুর ছোট ভাইয়ের ওপর খবরদারি করে, বললেন কারিনা    নকলায় অটোচুরির গডফাদার আলাল উদ্দিন র‌্যাবের হাতে গ্রেফতার    আখের রস দিয়ে গুড় তৈরি করে লাভবান হচ্ছে পাঠাকাটার কৃষকরা    বৈসাবী ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা    বাংলাদেশি পণ্যের রপ্তানি কমছে ভারতে    টাইটানিকের সেই দরজা রেকর্ড গড়লো, বেশি দামে বিক্রি হওয়ায়    নাটোরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, ৪ বন্ধু আটক

কক্সবাজারের চকরিয়াতে পূর্বশত্রুতার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট চালানোর অভিযোগ, রবিবার সন্ধা ৭টার দিকে চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয় ও ভিকটিম রেজাউল করিম। স্থানীয়রা আরো বলেন ভুয়া সিকদার বংশের পরিচয় দিয়ে এলাকায় ইয়াবা সেবন ও মাদক ব্যবসা করে যাচ্ছেন সঙ্ঘবদ্ধ ডাকাত দলটি।

প্রত্যক্ষদর্শীরা জানান,
রেজাউল করিম এর ভাইপুত বাজার নিয়ে বাড়ীতে যাওয়ার পথে প্রথমে বাজার ডাকাতি করার সময় এক পর্যায়ে ধরাধরি হয় সেই রেশধরে চুরি ও লাঠিসুটা নিয়ে বিকটিম রেজাউল করিমের দোকানে হামলা ও লুটপাট চালায় , দোকানের ক্যাশের টাকা লুট করে,এসময় বিকটিম বাধা প্রদান করলে হত্যার উদ্দেশ্য পেটে চুরি চালায়, এতে রেজাউল করিম হাত দিয়ে প্রতিহত করার চেষ্টা করলে চুরিকাঘাতে হাতের আঙ্গুলের রগ সহ কেটে গুরতর আহত ও প্রচুর রক্তকরণ হয়।

এ ব্যাপারে তাৎক্ষণিক আমরা স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আবদুল হক মানিক ও চেয়ারম্যান হেলাল উদ্দীন কে অবহিত করলে দ্রুত চিকিৎসার নেওয়ার জন্য পরামর্শ দেন। আমরা সুস্হ বিচার নিশ্চিতের জন্য থানা প্রশাসনের শরণাপন্ন হই এবং মামলা নথিভুক্ত করি।

হামলা ও লুটপাটে অংশগ্রহণকারীরা হলো
মোঃ আফিপ (২৫), ২। মোঃ তাকিয়া (২০), উভয়পিতা- মোঃ ফরিদুল আলম, ৩। মোঃ ফরিদুল আলম (৫০), পিতা- আকবর আহামদ, সর্বসাং- দিগরপানখালী, ২নং ওয়ার্ড, ইউনিয়ন- ফাসিয়াখালী, উপজেলা- চকরিয়া, জেলা- কক্সবাজার সহ আরো অজ্ঞাত নামা ৩/৪ জন ।


One Reply to “চকরিয়াতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট, গুরুতর আহত ১জন”

Comments are closed.

প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও
কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।